নিয়োগ বিজ্ঞপ্তি

পিকেএসএফ (PKSF) এর অর্থায়নে পরিচালিত পিপল্স্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) সংস্থার (PACE) কর্মসূচীর আওতায় মাইক্রো ও ক্ষুদ পাদুকাশিল্প উদ্যোক্তাদের টিকসই উন্নয়ন ও বিকাশ প্রকল্পে কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় নিম্নলিখিত পদের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: সহকারী ভ্যালুচেইন ফ্যাসিলিটেটর

বেতন: সর্বসাকুল্যে মাসিক ২২,০০০/- (বাইশ হাজার) টাকা ও মোবাইল ভাতা ৫০০/- টাকা এবং প্রকল্প নির্ধারিত অন্যান্য সুযোগ সুবিধা।

শিক্ষাগত যোগ্যতা: বি.এস.সি ইঞ্জিনিয়ারিং অব লেদার টেকনোলজী/যে কোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী ।

অভিজ্ঞতা: পাদুকা শিল্পের ক্ষুদ্র উদ্যোক্ত নিয়ে ২-৩ বছর কাজ করার অভিজ্ঞতা। ভ্যালু চেইন উন্নয়ন ও প্রকল্প বাস্তবায়নে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

প্রকল্পের মেয়াদ: এপ্রিল ২০১৮ পর্যন্ত।

কর্মস্থল: কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা।

দায়িত্ব ও কর্তব্য:

  • ক্ষুদ্র উদ্যোক্তার সাথে কাজ করবেন।
  • প্রতিদিন কমপক্ষে ১০-১৫টি কারখানা পরিদর্শন করতে হবে।
  • ইস্যু ভিত্তিক বিভিন্ন মিটিং আয়োজন করতে হবে।
  • ট্রেনিং এ উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে বিভিন্ন বিষয়ে পরামর্শ দান।
  • উদ্যোক্তাদের টেকনিক্যাল সমস্যা নির্নয় করে সমাধান করতে হবে এবং প্রয়োজনে উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা নিতে হবে।
  • বিভিন্ন সংস্থার সাথে লিংকেজ স্থাপন।

***আবেদনের নিয়মাবলী***

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি সদ্যতোলা রঙ্গিন ছবি এবং আবেদনকারীর আপডেট পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত (দুইজন পরিচয়দানকারীর নাম, কর্মস্থল, মোবাইলনম্বরসহ) মোবাইলনম্বরসহ (অ৪ সাইজের সাদা কাগজে) আবেদনপত্র আগামী ২৫/০৮/২০১৭ইং তারিখের মধ্যে বরাবর, ”উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭” এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। অথবা ইমেইল করতে পারেন: [email protected] . অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে। খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে।

ওয়েব সাইট: www.popibd.org

'নারী ও শিশু র্নিযাতন এবং ঝুকিঁপূর্ণ শিশুশ্রম দণ্ডনীয় অপরাধ'