নিয়োগ বিজ্ঞপ্তি

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এম.আর.এ) কর্তৃক অনুমোদিত পিপল্স্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) পল্লী কর্মী সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর সহযোগী সংস্থা হিসেবে দীর্ঘদিন যাবৎ দক্ষতার সঙ্গে ক্ষুদ্রঋন-কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার ক্ষুদ্রঋন-কার্যক্রমের আওতাধীন এলাকায় দীর্ঘসময় সংস্থার সাথে যুক্ত থেকে কাজ করার মানসিকতাসম্পন্ন যোগ্য, সৎ, কর্মঠ, পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত পদের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম ও গ্রেড
শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়স
বেতন ও অন্যান্য ভাতা

শাখা ব্যবস্থাপক (গ্রেড- ১৮)

 

 

 

 

 

 

 

 

 

স্নাতক/স্নাতকোত্তর। ঋণ কর্মসূচীতে শাখা ব্যবস্থাপক হিসাবে নূন্যতম ১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বৈধ লাইসেন্সসহ মোটর সাইকেল চালনায় পারদর্শী। সদস্য ও ঋনী যাচাই, সফ্টওয়ারের মাধ্যমে রিপোর্ট তৈরী ও চেকিং, শাখার পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন কাজে অভিজ্ঞ হতে হবে। কম্পিউটারে পারদর্শী এবং চকঝঋ এর অর্থায়নে পরিচালিত সংস্থায় কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর





 

বেতন ভাতাঃ শিক্ষানবিশকালে (৩ মাস) বেতন ১৮,৯০০+২,০০০ (ক্রেডিট ভাতাসহ) সর্বমোট ২০,৯০০/- টাকা এছাড়াও মোবাইলভাতা, নিজস্ব মোটর সাইকেল থাকলে জ্বালানী খরচ এবং স্থায়ীকরণের পর ২০,৯৩৫+২,০০০ (ক্রেডিট ভাতাসহ) সর্বমোট ২২,৯৩৫/- টাকা এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ২টি উৎসব ভাতা, আবাসন সুবিধা একক, মোবাইল ভাতা, মোটর সাইকেল জ্বালানী খরচ, লাঞ্চভাতা, দুরত্বভাতা, হাওড়ভাতা (অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন, নিকলি, হিলচিয়া, লিপসিয়া, খালিয়াজুরি ও আগানগর শাখার জন্য প্রযোজ্য) ভোগ করবেন। ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম এবং কক্সবাজারের জন্য শহর ভাতা পাবেন। এছাড়াও কর্মসূচীর লক্ষ্যমাত্রা অর্জনের উপর উল্লেখযোগ্য পরিমান উৎসাহ (ইনসেনটিভ) ভাতাসহ সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা

অন্যান্য শর্তাবলীঃ

  • নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় জামানত বাবদ ১৫,০০০/- টাকা (সুদসহ ফেরতযোগ্য) সংস্থায় জমা রাখতে হবে।
  • প্রার্থীদের আবেদনপত্রের সাথে ১০০/- টাকা মূল্যের পোষ্টাল অর্ডার “পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” এর অনুকূলে প্রদান করতে হবে।
  • রংপুর বিভাগের নির্বাচিত প্রার্থীদের ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় নিয়োগ দেয়া হবে। কক্্রবাজার ও চট্রগ্রাম জেলায় কাজ করতে আগ্রহী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
  • প্রার্থীদেরকে খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।
  • প্রার্থীদেরকে পরীক্ষায় অংশগ্রহনের সময় অবশ্যই সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, শেষ কর্মস্থলের ছাড়পত্র (প্রযোজ্যক্ষেত্রে) এবং অভিজ্ঞতার মূল সনদপত্র (যদি থাকে) সঙ্গে আনতে হবে।

***আবেদনের নিয়মাবলীঃ***

আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক ও একজন নিকট আত্মীয়, উল্লেখ্য যে, বাবা, মা, শশুর, শাশুড়ি, স্বামী, স্ত্রী, আপন ভাই, আপন বোন, ছেলে, মেয়ে, দেবর, ননদ নিকট আত্মীয় হতে পারবে না) নাম, ঠিকানা, পেশা, পদবী, মোবাইল নম্বর এবং আবেদনকারীর স্বহস্তে লিখিত পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মোবাইলনম্বরসহ (অ৪ সাইজের সাদা কাগজে) আবেদনপত্র আগামী ৩০/১০/২০১৭ইং তারিখের মধ্যে ”উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭” এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে। উল্লেখ্য যে, এই বিজ্ঞপ্তি ছাড়াও উপরে উল্লেখিত নিয়মে ও ঠিকানায় সারা বছর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত গ্রহন করা হয় এবং পরীক্ষার মাধ্যমে প্রয়োজন মোতাবেক নিয়োগ দেওয়া হয়।

Web: http://popibd.org/ ” নারী-শিশু নির্যাতন ও ঝুঁকিপূর্ণ শিশুশ্রম দন্ডনীয় অপরাধ ”