নিয়োগ বিজ্ঞপ্তি

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) একটি জাতীয় বেসরকারী উন্নয়ন সংস্থা হিসাবে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নকল্পে জাতীয়, আঞ্চলিক এবং সরকারী পর্যায়ে ৪০টির ও বেশী দাতা সংস্থার সাথে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করছে। সংস্থাটি বাংলাদেশের ১৯টি জেলার ১১৪টি উপজেলায় দারিদ্র বিমোচনে কাজ করে আর্থ-সামাজিক উন্নয়নে বহুমাত্রিক অবদান রাখছে।

সংস্থা Acid Survivors Foundation (ASF) এর সহযোগিতায় “ICT based response and support mechanism to address Violence against Women and Girls” কর্মসূচীতে যুক্ত থেকে কাজ করার মানসিকতাসম্পন্ন, যোগ্য, সৎ, কর্মঠ ও পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত পদে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পদের নাম: প্রজেক্ট অফিসার

শিক্ষাগত যোগ্যতা: যে কোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী/সমমান।

বেতন: ১৭,৫০০/- টাকা ও প্রকল্প নির্ধারিত অন্যান্য সুযোগ সুবিধা।

কর্মকালের মেয়াদ: মে ২০১৯ সাল পর্যন্ত।

কর্মস্থল: নরসিংদী জেলা।

অভিজ্ঞতা: প্রজেক্ট অফিসার /সুপারভাইজার হিসেবে উন্নয়নমূলক কার্যক্রমে কমপক্ষে ৩-৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নারী ও মেয়েদের সহিংসতা প্রতিরোধমূলক কাজের অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

***আবেদনের নিয়মাবলী***

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী, মোবাইল নম্বর এবং আবেদনকারীর স্বহস্তে লিখিত পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মোবাইলনম্বরসহ (A4 সাইজের সাদা কাগজে) আবেদনপত্র আগামী ২৬/১০/২০১৭ইং তারিখের মধ্যে ”উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭” এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে।

ওয়েব সাইট: www.popibd.org

'নারী ও শিশু র্নিযাতন এবং ঝুকিঁপূর্ণ শিশুশ্রম দণ্ডনীয় অপরাধ'