পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) বাংলাদেশের বিভিন্ন জেলায় ঋন-কার্যক্রম পরিচালনা করে। উক্ত কার্যক্রম সফলভাবে পরিচালনার জন্য নিম্নে উল্লেখিত পদের জন্য যোগ্য, সৎ, কর্মঠ, পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম
শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়স
বেতন ও অন্যান্য ভাতা
সহকারী কর্মসূচী ব্যবস্থাপক

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর।

অভিজ্ঞতাঃ ঋণ কর্মসূচীতে নুন্যতম ৬ বছরের অভিজ্ঞতা এবং কমপক্ষে ৪টি শাখার ঋণ কর্মসূচী পরিচালনায় ১-২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফ্টওয়ারের মাধ্যমে রিপোর্ট তৈরী ও চেকিং, পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন, মনিটরিং এবং মাঠ পর্যায়ের সমস্যা সমাধানে অভিজ্ঞ হতে হবে। বৈধ লাইসেন্সসহ মোটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

বয়সঃ সর্বোচ্চ ৪০ বছর।

বেতন ভাতাঃ শিক্ষানবিশকালে (৬ মাস) নূন্যতম বেতন ২২,৫০০+৪,৫০০/- (ক্রেডিট ভাতাসহ) সর্বমোট ২৭,০০০/- টাকা এছাড়াও মোবাইলভাতা, নিজস্ব মোটর সাইকেল থাকলে জ্বালানী খরচ এবং সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা। স্থায়ীকরণের পর বেতন ২৪,৭২৫+৪,৫০০/- (ক্রেডিট ভাতাসহ) সর্বমোট ২৯,২২৫/- এবং নিম্নে উল্লেখিত সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা।

বিঃ দ্রঃ নির্বাচিত প্রার্থীদের স্থায়ীকরনের পর বেতন ছাড়াও বাৎসরিক ইনক্রিমেন্ট, নুন্যতম ২টি উৎসব ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, দৈনন্দিন ভ্রমনভাতা/ লাঞ্চভাতা, দুরত্বভাতা এবং হাওড়ভাতা (অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন, নিকলি, হিলুচিয়া, লিপসিয়া, খালিয়াজুরি ও আগানগর শাখা) ভোগ করবেন। ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম এবং কক্সবাজারের জন্য শহর ভাতা পাবেন। এছাড়াও কর্মসূচীর লক্ষ্যমাত্রা অর্জনের উপর উল্লেখযোগ্য পরিমান উৎসাহ (ইনসেনটিভ) ভাতাসহ সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

অন্যান্য শর্তাবলীঃ

  • প্রার্থীদের “পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” এর একাউন্ট নম্বর: ৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সোনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া শাখা) এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। জমা রশিদ না পাওয়া গেলে আবেদনপত্র বাতিল বলে গন্য হবে।
  • প্রার্থীদেরকে খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

***আবেদনের নিয়মাবলী***

আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি, ২ কপি সদ্য তোলা রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক ও একজন নিকট আত্মীয়) নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর আবেদনপত্র ও পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইলনম্বরসহ আগামী ৩১/১০/২০১৮ইং তারিখের মধ্যে ”উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭। এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে। উপরে উল্লেখিত নিয়মে ও ঠিকানায় সারা বছর উল্লেখিত পদ সমুহের জন্য আবেদনপত্র গ্রহন করা হয় এবং পরীক্ষার মাধ্যমে প্রয়োজন মোতাবেক নিয়োগ দেওয়া হয়।

web: www.popibd.org 

'নারী ও শিশু র্নিযাতন এবং ঝুকিঁপূর্ণ শিশুশ্রম দণ্ডনীয় অপরাধ'