নিয়োগ বিজ্ঞপ্তি

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এম.আর.এ) কর্তৃক অনুমোদিত পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) পল্লী কর্মী সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর সহযোগী সংস্থা হিসেবে দীর্ঘদিন যাবৎ দক্ষতার সঙ্গে ক্ষুদ্রঋন-কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার ক্ষুদ্রঋন-কার্যক্রমের আওতাধীন এলাকায় দীর্ঘসময় সংস্থার সাথে যুক্ত থেকে কাজ করার মানসিকতাসম্পন্ন যোগ্য, সৎ, কর্মঠ, পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে নিম্নলিখিত পদের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নামঃ সিনিয়র অফিসার - এম.আই.এস

শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/স্নাতকোত্তর।

অভিজ্ঞতা : ক্ষুদ্রঋন কর্মসূচীতে ৩-৪ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং ক্ষুদ্রঋন কর্মসূচীতে ব্যবহৃত সফটওয়ার পরিচালনায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল : প্রধান কার্যালয়, ঢাকা।

বেতন ও অন্যান্য ভাতা : শিক্ষানবিশকালে বেতন সর্বসাকুল্যে ১৯,৮০০/- এবং নিয়মিতকরনের পর বেতন ২৩,০২৫/- এছাড়াও বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ২টি উৎসব ভাতাসহ সংস্থার অন্যান্য সুযোগ সুবিধা।

দায়িত্ব ও কর্তব্যসমূহ :

  • বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী রিপোর্ট উপস্থাপন করা।
  • সংস্থার চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় রিপোর্ট তৈরী করা ও তা কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করা।
  • শাখা পর্যায়ে চলমান সফ্টওয়ার মাইক্রোফিন৩৬০ বাস্তবায়নে সহায়তা প্রদান করা। কোন অসংগতি পরিলক্ষিত হলে তা সমাধান করা।
  • শাখা ভিত্তিক সাপ্তাহিক/মাসিক রিপোর্ট যাচাই করা এবং শাখা সমুহের সমন্বিত রিপোর্ট যাচাই ও মিলকরণ সাপেক্ষে ফাইলে সংরক্ষণ করা।
  • প্রত্যকে শাখার র্কমী : সদস্য, র্কমী : ঋণী, সদস্য : ঋণ, র্কমী : ঋণস্থতিি এর অনুপাতরে আর্দশমান আছে কনিা তা যাচাই করা এবং র্কতৃপক্ষকে অবহতি করা।
  • শাখা পরিদর্শনে গেলে শাখার তথ্য সমুহ ম্যানুয়েল ও সফ্টওয়ারের সাথে যাচাই করা। এক্ষেত্রে কোন অসঙ্গতি দেখা দিলে তা সমাধানের চেষ্টা করা। প্রয়োজনে উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা নিয়ে শাখার তথ্য মিলকরণ করা।
  • সংস্থার সঞ্চয় ও ঋণ কর্মসূচির বাৎসরিক বাজেট ও চাহিদা অনুযায়ী যে কোন বাজেট তৈরীতে সহযোগিতা করা।

***আবেদনের নিয়মাবলী***

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, যাবতীয় অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ফটোকপিসহ, ২ কপি রঙ্গিন ছবি, দুইজন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত মোবাইলনম্বরসহ (A4 সাইজের সাদা কাগজে) আবেদনপত্র আগামী ২০/০১/২০১৯ইং তারিখের মধ্যে “উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭" এই ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। ইমেইল ও আবেদন পাঠানো যাবে। ই-মেইল: [email protected]। খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে অথবা ইমেইলের সাবজেক্ট লাইনে । অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়। শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে।

'নারী ও শিশু র্নিযাতন এবং ঝুকিঁপূর্ণ শিশুশ্রম দণ্ডনীয় অপরাধ'

Web: popibd.org