BR Bangladesh Ltd.
 
পদের নামঃ : শিক্ষা প্রতিনিধি
 

দেশের প্রত্যন্ত নদীমাতৃক এলাকা ও গ্রামের সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে “দেশ” প্রি-প্রাইমারী স্কুল প্রকল্পের আওতায় উত্তর বঙ্গের প্রতিটি থানা পর্যায়ে ১৫ বছরের চুক্তিতে দক্ষ/ অদক্ষ পুরুষ/ মহিলা কর্মী নিয়োগ দেওয়া হবে।

ক্র.নং

পদের নাম

পদ সংখ্যা

শিক্ষাগত যোগ্যতা

অভিজ্ঞতা

বেতন

বয়স

কর্মক্ষেত্র

০১.

শিক্ষা প্রতিনিধি

একাধিক

স্নাতক সমমান/ এইচ,এস,সি সমমান। 

প্রযোজ্য নহে

শিক্ষানোবিশ কাল:- ১২,০০০ বার হাজার (শিক্ষানোবিশ শেষে- ১৮,০০০/- (আঠার হাজার টাকা মাত্র)।

২৩ থেকে ৪৫ বছর

সমগ্র বাংলাদেশ

 

শর্তাবলীঃ

  • গ্রামে ভাড়ায় স্কুল স্থাপন, শিক্ষিকা নিয়োগ (বিনা জামানতে), শিক্ষার্থীদের বই ও প্রয়োজনীয় উপকরণ ফ্রি- বিতরণ, প্রতিদিন কোমলমতী শিশুদের বিস্কুট/ চকলেট ফ্রি- বিতরণ নিশ্চিত করতে হবে।
  • শিক্ষিকার পাঠদান প্রশিক্ষণ কাজে নিয়োজিত থাকতে হবে।
  • পুরুষ প্রার্থীর জন্য শিক্ষাগত যোগ্যতা-স্নাতক সমমান এবং মহিলা প্রার্থীর জন্য এইচ,এস,সি সমমান প্রার্থীরা আবেদন করতে পারবেন।
  • প্রত্যেক প্রার্থীকে মটরসাইকেল চালিয়ে কাজ করতে হবে। নিজের মটরসাইকেল না থাকলে কোম্পানি হতে প্রয়োজনে মটরসাইকেল ঋণ সুবিধা ভোগ করতে পারবেন ।
  • নিয়োগের জন্য কোন প্রকার জামানত প্রয়োজন নেই। (শর্তপ্রযোজ্য)
  • দেশ স্কুল প্রজেক্টের আওতায় সকল শিক্ষিকা/ কর্মচারীদের গ্রামে- বাল্য বিবাহ, এসিড নিক্ষেপ রোধ সহ আইনি সকল সুবিধার প্রতি দৃষ্টি ও আধুনিক দেশ বেকারত্ব দূরকরতে গ্রামের বেকার যুবকদেরকে চি‎হ্নিত করণ এবং তাদের কোম্পানী থেকে- মৎস্য চাষ প্রশিক্ষণ, পোল্ট্রি, সোনালী মুরগী পালন প্রশিক্ষণ সহায়তা এবং কোম্পানীর নিকটস্থ শাখা অফিস হতে ঋণ সুবিধা নিশ্চিত করা।
  • সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন কিন্তু কোম্পানী ইচ্ছা অনুযায়ী যে কোন জেলায় কাজ করতে হতে পারে। পারবে। চাকুরীর বয়স ৬ মাস হতে নিজ জেলায় যে কোন উপজেলায় বদলি (পদন্নতি)/ স্থানান্তর করা হবে। আবেদনে জীবন বৃত্তান্তর সঙ্গে অবশ্যই দুইজন নিজ পরিচিত ব্যক্তির রেফারেন্স পদবি সহ উল্লেখ করতে হবে। 
  • শিক্ষার্থীদের খরচ কোম্পানীর ফিড, শুটকি কনজুমার ব্যবসার লভ্যাংশ থেকে বহন করা হয়।
আগ্রহী প্রার্থীকে আগামী ০৮/০৫/২০১৯ ইং তারিখের মধ্যে প্রয়োজনীয় কাগজ, সদ্যতোলা দুইকপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জীবন বৃত্তান্ত ও ১০০/- (একশত) টাকা মূল্যের প্রাইজবন্ড/ পোষ্টাল ওয়ার্ডার সহ ডাক/ কুরিয়ার/ সরাসরি আবেদন পাঠাইতে বলা হইল। আবেদন পাঠাইবার ঠিকানাঃ পরিচালক (মানবসম্পদ বিভাগ), বি,আর বাংলাদেশ লিঃ , ফাউন্ডেশন অফিস ঃ জাদুঘর রোড, মাদ্রাসাগেট সংলগ্ন, মহাস্থান, শিবগঞ্জ, বগুড়া। বিস্তারিত জানতে : www.brbl-bd.com

Application Deadline: May 08, 2019